চমকে দেওয়ার মত ফিচার নিয়ে আসছে মোটোরোলা নিও

মোহাম্মদ রাসেল

মোটোরোলা মোবাইল ফোন প্রতিবারেই কিছু না কিছু চমক নিয়ে আসে আমাদের মাঝে। তদ্রুপ এবার ও আসছে নতুন আংগিকে নতুন ডিজাইনে। যার সাথে দেওয়া হয়েছে অনন্য সব চিচারগুলি। চলুন কেমন হতে চলেছে মোটোরোলা নিও মোবাইল ফোনটি সেটি নিয়ে আলোচনা করা যাক।

আলোচ্য ফোনটি নিয়ে যতটুকু বলা হয়েছে তা নিয়ে আলোচনা করা হল:
মোটোরোলা নিও মোবাইলটিতে দেওয়া হবে ফুল এইচ ডি ডিসপ্লে যার রেজুলেশন দেওয়া হবে ১০৮০*২৫২০ পিক্সেল। এই মোবাইলটির রিফ্রেশ রেট দেওয়া হবে ৯০ হার্জ। অত্যন্ত ফাস্ট হবে মোবাইলটি। এবং অসাধারণ স্টাইলিশ ও হবে বটে। এই মোবাইলটি অ্যান্ড্রোয়িড ভার্সন ১১ এ চলবে। চিপসেট থাকবে স্ন্যাপড্রাগোন ৮৬৫ এস ও সি। ৫ জি সাপোর্টেড হবে মোবাইলটি। ২ টি ভেরিয়েন্টে পাওয়া যাবে মোবাইলটি ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি ফোন স্টোরেজ এবং আরেকটি ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি ফোন স্টোরেজ। এবার আলোচনা করা যাক উক্ত ফোনটির ক্যামেরা সেকশন নিয়ে।

মোটোরোলা নিও মোবাইল ফোনটিতে দেওয়া হবে ত্রিপল রিয়ার ক্যামেরা ,যার প্রাথমিক ক্যামেরাটি হবে ৬৪ মেগাপিক্সেল এর। ১৬ মেগাপিক্সেল এর আল্ট্রাওয়াইড এংগেল ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল এর ডেপথ সেন্সর। মোবাইলটির স্পেসিফিকেশন নিয়ে পুরোপুরিভাবে এখনো কিছু বলা যাচ্ছে না। নতুন খবর পাওয়া মাত্রই আপনাদের বিস্তারিত জানানো হবে।

Total
0
Shares
Leave a Reply
Previous Post

বিকাশ অ্যাপের নতুন যত সেবা

Next Post

ফাইভজি কাভারেজে আসবে ১০০ কোটিরও বেশি মানুষ