আমাদের সম্পর্কে:

বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্বে প্রতিনিয়ত ঘটে যাচ্ছে নানান ঘটনা।  দেশ-বিদেশে বাংলাভাষী মানুষের কাছে প্রযুক্তির অমলিন সৌন্দর্য দিকে দিকে ছড়িয়ে দিতেই ২০১৯ সাল থেকে আমাদের পথ চলা। আধুনিক বিশ্বের সাথে এগিয়ে যেতে চাইলে নতুন নতুন সব উদ্ভাবন ও আবিষ্কারের সাথে পরিচিত থাকা এখন সময়ের দাবী। এই সাইটটি কোনো সংবাদপত্র নয়। এটি একটি বাংলা একটি টেকনোলজি ভিত্তিক ব্লগিং প্ল্যাটফর্ম । আমরা জানি আধুনিক বিশ্বে একটা দেশের উন্নতির মাপকাঠি ধরা হয় সেই দেশের প্রযুক্তিগত অবস্থানের উপর ভিত্তি করে। সে হিসেবে বাংলায় কোয়ালিটি কন্টেন্ট সমৃদ্ধ ব্লগ খুব কমই রয়েছে।

 টেক কথন হচ্ছে  বাংলা ভাষায় একটি উন্মুক্ত বিজ্ঞান এবং প্রযুক্তি বিষয়ক ওয়েবসাইট এখানে আপনি টেক-দুনিয়ার নিত্যনতুন খবর থেকে শুরু করে  বিশ্বে সম্প্রতি ঘটে যাওয়া টেক নিউজ, গেমিং নিউজ এবং বিজ্ঞান বিষয়ক আপডেট গুলো পাবেন। সেই সাথে রয়েছে বিভিন্ন স্মার্টফোন এবং গ্যাজেট রিভিউ। টেক কথন সোশ্যাল মিডিয়ায় একটি গুরুত্বপূর্ন জায়গা অধিকার করে আছে এবং এই ওয়েবসাইট দায়িত্বসহকারে সবার প্রথমে টেকনলজি সম্পর্কিত সমস্ত খবর সঠিক সময়ে তার ব্যবহারকারীদের কাছে পৌঁছে দেয়।

এটি প্রযুক্তিগত উৎকর্ষতার একটি অনুভূতি। প্রযুক্তি বিপ্লব করেছে এবং আধুনিক সময়ের জীবনযাত্রাকে বদলে দিয়েছে।প্রতিদিন বাজারে প্রচুর প্রযুক্তিগত পণ্য চালু হয়। সুতরাং, প্রযুক্তির সর্বোত্তম ব্যবহারের জন্য আপডেট হওয়া প্রয়োজন। আপ-টু-ডেট তথ্য দ্রুত পরিবর্তিত বিশ্বের সাথে তাল মিলিয়ে আশ্চর্য কাজ করতে পারে। সুতরাং, এখানে আমরা সর্বশেষ প্রযুক্তিগত ট্রেন্ডগুলির সাথে আছি।আমাদের সাথে থেকে আপনি বাংলায় সর্বশেষ প্রযুক্তি আপডেট পেতে পারেন।

তাই সেই অভাব মোচনেই টেক কথনের যাত্রা। আমদের টিম সর্বদা চেষ্টা করে যাবে আপনাদের মাঝে সত্য এবং নিবেজাল আর্টিকেল উপহার দিতে। আশা করি, আমাদের লক্ষ্য-উদ্দেশ্য সফল হবে ও বাংলা ভাষায় প্রযুক্তির বিকাশে টেক কথন গুরুত্বপূর্ন ভূমিকা পালন করবে।

শেষে একটা কথাই বলবো আমাদের সফলতা অনেকটা নির্ভর করছে আপনাদের উপর। আমাদের কোনো লিখা  সম্পর্কিত মন্তব্য কিংবা পরামর্শ থাকলে অবশ্যই  নির্দিষ্ট পোস্টে কমেন্ট করে জানাবেন।

সর্বদা আমাদের সাইট ভিজিট করুন ও অবশ্যই সামজিক যোগাযোগ মাধ্যম গুলোতে আপনার পছন্দের আর্টিকেলগুলো বন্ধুদের  শেয়ার করবেন।

ধন্যবাদান্তে
টেক কথন, এডমিন।

টেক কথন
টেক কথন

সর্ববৃহৎ বিজ্ঞান ও প্রযুক্তির - টেক কথন এ আমি ৩ বছর যাবৎ
যুক্ত আছি।এখানে আপনি বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে লেখালেখি করি।
আশা করি আমাদের ওয়েবসাইটে সাথেই থাকবেন। ধন্যবাদ

error: চোর কোথাকার! চুরি করে আর কত দিন?